কল্পনার ক্যানভাস
- আকাশ হাসান ১৯-০৫-২০২৪

এঁকেছি তোমায় আমি
ভালোবাসার জল রং দিয়ে
তোমার মুখটা দেখতে
চাঁদের ন্যয়
সাথে লাগিয়েছি
কষ্টের নীল রং
সব মিলিয়ে তোমায়
দেখাচ্ছে অপূরুপ সুন্দর
তোমাকে এঁকেছি ক্যানভাসে
কিন্তু তুমি আছো হৃদয়ের মাঝে
কত ভালোবাসা কত মায়া দিয়ে
এঁকেছি সেটা তুমি জানোনা ৷
ভালোবাসা যে এটাই
সেটা আগে জানা ছিল না
জানলাম তোমাকে ভালোবেসে
তোমাকে প্রথম দেখার পর
থেকেই আমার মনের মধ্যে
ছবি হয়ে আছো
তোমার মুখটা প্রতিদিন
একবার না দেখলে আমার
দু চোখে ঘুমই আসেনা
আমি যেন তোমাকেই
ভালোবেসে মরতে পারি
এটাই আমার চাওয়া
কারন তোমাকে এঁকেছি যে
আমার কল্পনার ক্যানভাসে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।